বগি লাইনচ্যুত

রিলিফ ট্রেন পৌঁছেছে গচিহাটা স্টেশনে, উদ্ধারকাজ শুরু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ১১:২৬ পিএম, ২৫ নভেম্বর ২০২৩

লাইনচ্যুত কিশোরগঞ্জ এক্সপ্রেসের ইঞ্জিন ও দুই বগিকে উদ্ধার করতে উদ্ধারকারী (রিলিফ) দুটি ট্রেন পৌঁছেছে গচিহাটা স্টেশনে।

শনিবার (২৫ নভেম্বর) রাত ১০টার দিকে ময়মনসিংহের ঈশ্বরদী ও ব্রাহ্মণবাড়িয়ায় আখাউড়া থেকে দুটি উদ্ধারকারী ট্রেন কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার গচিহাটা স্টেশনে পৌঁছে।

কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাত ১০টার দিকে ময়মনসিংহের ঈশ্বরদী ও ব্রাহ্মণবাড়িয়ায় আখাউড়া থেকে দুটি উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে পৌঁছেছে। উদ্ধার কাজ শুরু হয়েছে। চেষ্টা করা হচ্ছে দ্রুত উদ্ধার করে লাইন ক্লিয়ার করতে।

jagonews24

ময়মনসিংহের উদ্দেশ্যে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা বিজয় এক্সপ্রেস ট্রেনটি সরারচর স্টেশনে নিয়ে ইঞ্জিন ঘুরিয়ে চট্টগ্রামের দিকে যাত্রা করেছে বলেও জানান তিনি।

আরও পড়ুন: কিশোরগঞ্জ এক্সপ্রেসের ইঞ্জিনসহ দুই বগি লাইনচ্যুত

স্থানীয় সূত্র জানায়, শনিবার বিকেল সোয়া ৪টার দিকে কিশোরগঞ্জের কটিয়াদীর গচিহাটা স্টেশনে প্রবেশের সময় কিশোরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি পয়েন্ট ভুলে দাঁড়িয়ে থাকা ময়মনসিংহের উদ্দেশ্যে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা বিজয় এক্সপ্রেস ট্রেনের লাইনে ওঠে যায়। তখন চালক দ্রুত ব্রেক কষলে কিশোরগঞ্জ এক্সপ্রেসের ইঞ্জিন ও দুই বগি লাইনচ্যুত হয়। এ ঘটনায় দুই ট্রেনের বহু যাত্রী ভোগান্তিতে পড়ে। তবে এ ঘটনায় কোনো যাত্রী হতাহত হননি।

বিজয় এক্সপ্রেস ট্রেনের যাত্রী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র রিয়াদ হোসাইন জানান, তিনি চট্টগ্রাম থেকে বিজয় এক্সপ্রেসে করে কিশোরগঞ্জের দিকে আসছিলেন। গচিহাটা স্টেশনে আসার পর কিশোরগঞ্জ থেকে ঢাকার উদেশ্যে ছেড়ে আসা কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি একই লাইনে ঢুকে পড়ে ইঞ্জিন লাইনচ্যুত হয়। পরে তিনি ট্রেন থেকে নেমে অটোরিকশায় করে কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা দেন।

এসকে রাসেল/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।