মাদারীপুরে ট্রেনের ধাক্কায় স্কুলছাত্র নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৫:৪৮ এএম, ২৫ নভেম্বর ২০২৩

মাদারীপুরের শিবচরে ট্রেনের ধাক্কায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। শুক্রবার (২৪ নভেম্বর) বিকেলে শিবচর উপজেলার পাঁচ্চরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইব্রাহিম খান শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের সাড়ে এগারো রশি গ্রামের হিরণ খানের ছেলে ও মাদবরচর আর এম উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

স্বজন ও স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে পাঁচ্চরে রেললাইনের পাশে দাঁড়িয়ে ছিল ইব্রাহিম। এসময় ফরিদপুরের ভাঙ্গা থেকে ঢাকাগামী একটি ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয় সে। তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে রাত ৮টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় গণমাধ্যমকর্মী নাজমুল হোসেন জয় বলেন, দুর্ঘটনার খবর শুনে স্বজনরা প্রথমে পাঁচ্চর রয়েল হাসপাতালে ছুটে যান। কিন্তু তার আগেই তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। শরীরের বিভিন্ন স্থান ক্ষতবিক্ষত হওয়ায় প্রচুর রক্তক্ষরণেই ইব্রাহিমের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, লোকমুখে দুর্ঘটনার খবর শুনেছি। তবে পরিবারের কেউ এখনো কিছু জানাননি। কোনো অভিযোগও করেননি।

ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।