গাজীপুরে কারখানার ছাদ থেকে পড়ে প্রকৌশলীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৯:২৮ পিএম, ২৩ নভেম্বর ২০২৩
ফাইল ছবি

কারখানায় কাজ করার সময় ছয়তলা ভবনের ছাদ থেকে পড়ে এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে সাড়ে ৮টার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পূর্ব চন্দ্রা বোর্ডমিল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মো. হামিদুর রহমান (৩৫) কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলিয়া এলাকার আব্দুল মান্নাফের ছেলে। তিনি কারখানার রং দেওয়ার কাজ দেখাশোনা করতেন।

পুলিশ জানায়, লিডা ফ্যাশন এন্ড ডাইং লিমিটেড নামের পোশাক কারখানাটিতে ভবন মেরামতের কাজ চলছিলো। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে কারখানার ছয়তলা ভবনের ছাদে কাজ পরিদর্শন করতে যান হামিদুর রহমান। এসময়ে পা পিছলে ভবনের ছাদ থেকে নীচে পড়ে যান। পরে তাকে মুমূর্ষু অবস্থায় শেখ ফজিলাতুন্নেছা মেমোরিয়াল কেপিজে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কারখানার মানবসম্পদ বিভাগের প্রধান জয় হোসেন জাগোনিউজকে বলেন, কারখানার ভবনের মেরামত কাজ চলাকালীন ওই প্রকৌশলী শ্রমিকদের কাজ বুঝিয়ে দেওয়ার জন্য কারখানার ছাদে উঠেছিলেন। সেখান থেকে অসতর্কতায় পা পিছলে নীচে পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) মো. রাফসান চৌধুরী জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আমিনুল ইসলাম/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।