কিশোরগঞ্জে তিন খুন মামলার ২ আসামি রিমান্ডে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৪:০০ পিএম, ২১ নভেম্বর ২০২৩

কিশোরগঞ্জের হোসেনপুরে সৌদি প্রবাসী মঞ্জিল মিয়ার স্ত্রী ও তার দুই মেয়ে হত্যা মামলায় দুই আসামির রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে আসামিদের আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড চায় পুলিশ। পরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জিন্নাত আরা তাদের দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ১৫ নভেম্বর সন্ধ্যায় হোসেনপুর উপজেলার সাহেদল ইউনিয়নের বাসুর চর গ্রাম থেকে জাহাঙ্গীর আলম (৪৫) ও জহিরুল ইসলাম ছোটনকে (৩৩) গ্রেফতার করে পুলিশ। জাহাঙ্গীর আলম হোসেনপুর উপজেলার সাহেদল ইউনিয়নের বাসুর চর গ্রামের মৃত আবদুস সোবাহানের ছেলে এবং জহিরুল ইসলাম ছোটন একই গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

আরও পড়ুন: মা ও দুই মেয়ের মরদেহ উদ্ধারের ঘটনায় আটক ৪

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু জাগো নিউজকে বলেন, তিন খুন মামলার রিমান্ড শুনানি হয়েছে। আদালত শুনানি শেষে দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

১৪ নভেম্বর সকালে হোসেনপুর উপজেলার সাহেদল ইউনিয়নের বাসুর চর গ্রামে শোবার ঘর থেকে সৌদি প্রবাসী মঞ্জিল মিয়ার স্ত্রী তাছলিমা আক্তার (৩৫), বড় মেয়ে মোহনা (১১) ও ছোট মেয়ে বন্যার (৭) মরদেহ উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন: নিজ বাড়ি থেকে প্রবাসীর স্ত্রী ও দুই মেয়ের মরদেহ উদ্ধার

পরে নিহত গৃহবধূর ভাই কবিরুল ইসলাম নয়ন বাদী হয়ে হোসেনপুর থানায় হত্যা মামলা করেন।

এসকে রাসেল/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।