‘গরুচোর’ সন্দেহে একজনকে পিটিয়ে হত্যা, যুবক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৮:২৬ এএম, ২১ নভেম্বর ২০২৩
প্রতীকী ছবি

মানিকগঞ্জের হরিরামপুরে চোর সন্দেহে এক ব্যক্তিকে (৪৫) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তিকে গাছে রশি দিয়ে বেঁধে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় আসিফ নামের এক যুবকে আটক করেছে পুলিশ।

সোমবার (২০ নভেম্বর) বিকেলে উপজেলার ধূলসুরা ইউনিয়নের আইলকুন্ডি চর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার আদিত্য এতথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, রোববার (১৯ নভেম্বর) বিকেলে ওই ব্যক্তি চরে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিলেন। তাকে স্থানীয় সালাম শেখের ছেলে নাঈম শেখ ও আব্দুর রাজ্জাকের ছেলে আসিফ গরুচোর ভেবে আটক করেন। পরে তাকে একটি কাঁঠাল বাগানে নিয়ে রশি দিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখা হয়। পরে ওই দুই যুবকসহ স্থানীয় কয়েকজন তাকে লাঠি ও গাছের ডাল দিয়ে বেধড়ক মারধর করেন। এতে তার মাথা ফেটে যাওয়াসহ হাত-পা ও শরীরের বিভিন্ন স্থানের হাড় ভেঙে যায়। একপর্যায়ে তার মৃত্যু হয়। পরে তার মরদেহ ফেলে রেখে পালিয়ে যান যুবকরা।

ওসি সুমন কুমার বলেন, এ ঘটনায় আসিফ নামের একজনকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মরদেহের পরিচয় শনাক্তে কাজ চলছে।

বি এম খোরশেদ/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।