ছেলেদের জন্য ফল কিনে বাড়ি ফেরা হলো না মহসিনের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৫:৪৫ এএম, ২১ নভেম্বর ২০২৩

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় গাছের গুড়ি ভর্তি ট্রাকের ধাক্কায় মহসিন আলী (৪০) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। সোমবার (২০ নভেম্বর) রাত সাড়ে আটটার দিকে আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ইউনিয়নের কালিদাসপুরে আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মহাসিন আলী আলমডাঙ্গা উপজেলার হারদি ইউনিয়নের চক-হারদী গ্রামের মৃত তাহাজ উদ্দিনের ছেলে। তিনি দুই ছেলে ও স্ত্রী নিয়ে কালিদাসপুর ইউনিয়নের কালিদাসপুর গ্রামে ভাড়া বাড়িতে বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহসিন ভ্যান নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। এসময় চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী কাঠের গুড়ি বোঝাই একটি ট্রাক দ্রুতগতিতে এসে মহসিনকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে ট্রাকের পেছনের চাকার নিচে পড়ে যান। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত মহসিনের স্ত্রী রিনা খাতুন বলেন, বাড়ি থেকে বের হওয়ার সময় আমার স্বামী বলেছিলেন- আজ ভ্যান চালিয়ে ভাড়ার টাকা দিয়ে ছেলেদের জন্য ফল কিনে বাড়ি ফিরবেন। আমাকে ও সন্তানদের দেখার আর কেউ রইলো না দুনিয়াতে।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ মরদেহের সুরতহাল তৈরি করেছে। বর্তমানে মরদেহ থানা হেফাজতে আছে।

হুসাইন মালিক/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।