কুড়িগ্রামে জামায়াতের মিছিল থেকে আটক ৮

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৫:২৯ পিএম, ২০ নভেম্বর ২০২৩

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে জামায়াতের মিছিল থেকে আটজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২০ নভেম্বর) সকালে উপজেলার সদর ইউনিয়নের সাদ্দাম মোড় থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন উপজেলার সদর ইউনিয়নের বাগভান্ডার গ্রামের মৃত কাজম আলীর ছেলে ফজলুল হক (৬০), হাসমত আলীর ছেলে আব্দুল করিম (৭০), মৃত মোজাফ্ফর হোসেনের ছেলে মিনহাজ (৪৫), জহির উদ্দিনের ছেলে আমিরুল ইসলাম (৪৫), মৃত বেলাল হোসেন ছেলে এনামুল হক (২৩), মৃত বছির উদ্দিনের ছেলে আমিনুর রহমান (২১), শাহজাহান আলীর ছেলে আরিফুল ইসলাম (২১) ও হযরত আলীর ছেলে সাব্বির রহমান (১৯)। দুপুরে তাদের কুড়িগ্রাম আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, সকালে হরতালে সমর্থনে উপজেলা হাসপাতাল রোডের সাদ্দাম মোড়ে মিছিল বের করে জামায়াতের নেতাকর্মীরা। মিছিল থেকে পুলিশ জামায়াতের আট নেতাকর্মীকে আটক করে।

ভুরুঙ্গামারী উপজেলা জামায়াতের আমির আনোয়ার হোসেন জানান, কেন্দ্রীয় কর্মসূচির আওতায় হরতালের সমর্থনে মিছিল করে জামায়াত। শান্তিপূর্ণভাবে মিছিল শেষে ফেরার পথে অটো থেকে নামিয়ে আট নেতাকর্মীকে আটক করে পুলিশ। এ আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একইসঙ্গে তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, আটকদের বিরুদ্ধে সরকারি কাজে বাধা ও রাস্তা বন্ধ করে জনগণের ভোগান্তি সৃষ্টির অভিযোগে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

ফজলুল করিম ফারাজী/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।