৭ বছরের শিশুকে বলাৎকারের পর হত্যা, আসামির মৃত্যুদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৩:৩১ পিএম, ১৯ নভেম্বর ২০২৩

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সাত বছরের এক শিশুকে বলাৎকারের পর হত্যার ঘটনায় নাজমুল হোসেন ওরফে নাজু (৩৯) নামের এক আসামির মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (১৯ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত নাজমুল হোসেন ওরফে নাজু চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার জালাল উদ্দিনের ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের রসুলবাগ এলাকার আলম খানের বাড়ির কেয়ারটেকার হিসেবে কর্মরত ছিলেন।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, নাজমুল হোসেন যে বাড়িতে কেয়ারটেকার ছিলেন ওই বাড়িতে মামলার বাদী আনোয়ার হোসেন তার স্ত্রী-সন্তানকে নিয়ে বসবাস করতেন। তারা স্বামী-স্ত্রী দুজনই চাকরি করতেন। চাকরিতে যাওয়ার সময় তাদের সাত বছরের শিশু তানজিলকে বাসায় রেখে যেতেন। তারা বাসার বাইরে থাকার সময় তানজিলকে দিয়ে স্টোররুমের কাজ করাতেন নাজমুল হোসেন। এ বিষয়ে নিষেধ করলে আনোয়ার হোসেনের ওপর ক্ষিপ্ত হন তিনি।

২০১৯ সালের ১৬ ফেব্রুয়ারি আনোয়ার হোসেন ও তার স্ত্রী কাজের উদ্দেশ্য বাইরে গেলে শিশু তানজিলকে দিয়ে বিভিন্ন কাজ করান নাজমুল। সন্ধ্যার সময় নেশাজাতীয় দ্রব্য সেবন করিয়ে স্টোররুমে নিয়ে শিশুটিকে বলাৎকার করেন। এসময় তানজিল চিৎকার করলে তার নাক-মুখ ও গলা চেপে ধরে শ্বাসরোধে হত্যা করেন নাজমুল। পরে মরদেহ গুম করে রাখেন।

এ ঘটনায় শিশুটির বাবা আনোয়ার হোসেন মামলা করেন। ওই মামলার বিচার কার্যক্রম শেষে আজ রায় ঘোষণা করেন আদালত।

মোবাশ্বির শ্রাবণ/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।