পাবনায় বিএনপির বিক্ষোভ, বিশ্ববিদ্যালয়ের গাড়ি ভাঙচুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০১:১০ পিএম, ১৯ নভেম্বর ২০২৩

পাবনায় হরতালের সমর্থনে বিএনপির বিক্ষোভ মিছিল চলাকালে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) বাসসহ দুটি গাড়ি ভাঙচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

রোববার (১৯ নভেম্বর) সকালে পাবনা শহরে দই বাজার মোড় ও বাঁশবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার হরতালের প্রথমদিনে পাবনা শহরের বিক্ষোভ মিছিল করে বিএনপি ও ছাত্রদলের সাবেক নেতাকর্মীরা। সকাল সাড়ে ১০টার দিকে মুজাহিদ ক্লাব এলাকা থেকে পাবনা জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদন্নবী স্বপন ও পাবনা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইটের নেতৃত্বে হরতাল সমর্থনে বিক্ষোভ মিছিল বের হয়।

jagonews24

আরও পড়ুন: ‘দিনে কিছু করতে পারবে না, গাড়ি ভাঙচুর-আগুন দেয় রাতে’

এসময় বড় বাজার এলাকায় পৌঁছালে একটি ট্রাক ভাঙচুরসহ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় তারা। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। এর আগে শহরের বাঁশবাজার এলাকায় হরতাল সমর্থনে পিকেটিং করেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এ সময় তারা পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাস ভাঙচুর করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, ঘটনাস্থলগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে। নাশকতাকারীদের ধরতে অভিযান চলছে।

আমিন ইসলাম জুয়েল/জেএস/জিকএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।