ফেসবুক লাইভে এসে নিজের বুকে গুলি চালালেন পুলিশ সদস্য

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ০৯:২৩ এএম, ১৯ নভেম্বর ২০২৩

রাঙ্গামাটিতে ফেসবুক লাইভে এসে নিজের বুকে গুলি করেছেন এক পুলিশ সদস্য। শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় কাউখালী উপজেলার বেতবুনিয়া টিঅ্যান্ডটি পুলিশ ক্যাম্পে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যের নাম মো. মোতাহার হোসেন। তিনি খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মধ্যম মনাপাড়া এলাকার মৃত শীষ মোহাম্মদের ছেলে।

টিঅ্যান্ডটি পুলিশ ক্যাম্পে ইনচার্জ এসআই কুতুব উদ্দিন জানান, ফেসবুক আইডি থেকে লাইভ চলাকালীন নিজের বুকে রাইফেল ঠেকিয়ে গুলি করেন মোতাহার। এসময় রুমের দরজা বন্ধ ছিল। পরে অন্য পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন: ফেসবুক স্ট্যাটাস দিয়ে নিজের বুকে গুলি চালালো পুলিশ

লাইভে ১৯ মিনিটি ৩৫ সেকেন্ডের ভিডিওতে মোতাহার বলেন, ‘আমার লাইফে প্রচুর পরিমাণ ডিপ্রেশন রয়ে গেছে। তাই বেঁচে থাকার মত আশা হারিয়ে ফেলেছি। আমি যে ডিপ্রেশনে আছি এ ডিপ্রেশন থাকার মত না। বহুত বড় সমস্যায় আছি। বাইচা থাকার মত অবস্থা আমার নাই।’ এসব বলতে বলতে সবার কাছে ক্ষমা চেয়ে বুকের ডান দিকে বন্দুক ঠেকিয়ে গুলি করেন তিনি।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ আলী জানান, আহত পুলিশ সদস্যর সঙ্গে চট্টগ্রাম মেডিকেল কলেজে রয়েছি। চিকিৎসা চলছে। এখনই কিছু বলা যাচ্ছে না।

সাইফুল উদ্দীন/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।