বড় মনিরের বিরুদ্ধে করা ধর্ষণ মামলার বাদীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আরিফ উর রহমান টগর
আরিফ উর রহমান টগর আরিফ উর রহমান টগর টাঙ্গাইল
প্রকাশিত: ০৬:৫০ পিএম, ১৮ নভেম্বর ২০২৩

টাঙ্গাইল পৌরশহর আওয়ামী লীগের সহ-সভাপতি বড় মনির বিরুদ্ধে করা ধর্ষণ মামলার বাদী মির্জা আফরোজ এশার (২২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৮ নভেম্বর) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ইউনিয়নের বোয়ালীর তৃতীয় তলা নিজ বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এশা বোয়ালী গ্রামের মৃত লতিফ মির্জার মেয়ে।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার শরফউদ্দিন।

স্থানীয়রা জানান, দুপুরে নিজ বাসায় এশার ছেলের কান্না শুনতে পান তনিমা আক্তার নামের এক নারী। পরে আশপাশের লোকজনকে জানালে তারা পুলিশে খবর দেন। পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া জাগো নিউজকে বলেন, আলোচিত ধর্ষণ মামলার বাদী মির্জা আফরোজ এশার ঝুলন্ত মরদেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে উদ্ধারের কার্যক্রম চালাচ্ছে পুলিশ।

চলতি বছরের ৫ এপ্রিল রাতে অন্তঃসত্ত্বা থাকা অবস্থায় এশা টাঙ্গাইল সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে আওয়ামী লীগ নেতা বড় মনির ও তার স্ত্রী নিগার আফতাবের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। সম্প্রতি গোলাম কিবরিয়া বড় মনির উচ্চ আদালতে জামিন নিয়ে কারামুক্ত হন।

আরিফ উর রহমান টগর/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।