মুহুরী নদীর পানি বিপৎসীমার ওপরে, ফুলগাজী বাজার প্লাবিত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০১:০১ পিএম, ১৮ নভেম্বর ২০২৩

ঘূর্ণিঝড় মিধিলি ও ভারতীয় উজানের ঢলে ফেনীর মুহুরী নদীর পানি বিপৎসীমা অতিক্রম করে ফুলগাজী বাজার প্লাবিত হয়েছে।

শনিবার (১৮ নভেম্বর) ভোরে ফুলগাজী ভেতরের বাজার (কাঁচা বাজার) সংলগ্ন এলাকায় মুহুরী নদীর গার্ডারের নিচ দিয়ে পানি প্রবেশ করে। এতে ফেনী-পরশুরাম সড়কের কিছু অংশ পানি বাড়ার সঙ্গে সঙ্গে প্লাবিত হয়। পানিতে বাজারের ব্যবসায়ীদের মালপত্রের ব্যাপক ক্ষতি হয়।

বাজারের ব্যবসায়ী আব্দুল আওয়াল জানান, বাজারের গার্ডওয়ালের নিচ দিয়ে পানি আসা বন্ধ না করলে আমাদের ব্যাপক ক্ষয়ক্ষতি হবে।

আরও পড়ুন: ৩ দিনেও মেলেনি নিখোঁজ শ্রমিকের সন্ধান

এ বিষয়ে ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম মজুমদার বলেন, মুহুরী নদীর পানি বেড়ে বাজারে পানি প্রবেশ করেছে। পানি কমার সঙ্গে সঙ্গে এটি আবার নেমে যাবে।

পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী আরিফুর রহমান বলেন, পরশুরামের শালধরে একটি বাঁধের মেরামত কাজ চলছিল। সেখানে বিপৎসীমার ১০ সেন্টিমিটার উপর দিয়ে পানি প্রবাহিত হয়ে লোকালয়ে কিছুটা পানি প্রবেশ করেছে। পানি কমার সঙ্গে সঙ্গে পরিস্থিতি স্বাভাবিক হয়ে গেছে। ফুলগাজী বাজারে গার্ডারের নিচ দিয়ে পানি প্রবেশ করেছে পানি নামার সঙ্গে সঙ্গে এটিও কমে যাবে।

আবদুল্লাহ আল-মামুন/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।