বড় ভাইয়ের শটগানের গুলিতে হাসপাতালে আওয়ামী লীগ নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৫:৫১ পিএম, ১৭ নভেম্বর ২০২৩

নীলফামারীর জলঢাকায় শটগানের গুলিতে সিরাজুল ইসলাম বসুনীয়া (৬০) নামের এক আওয়ামী লীগ নেতা আহত হয়েছেন।

শুক্রবার (১৮ নভেম্বর) সকালে উপজেলার কৈমারী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। বর্তমানে ওই আওয়ামী লীগ নেতা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সিরাজুল বসুনীয়া জলঢাকার কৈমারী বাজার এলাকার মৃত আফছার বসুনীয়ার ছেলে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বড় ভাই সাইদুল বসুনীয়ার (৬৫) সঙ্গে সিরাজুল বসুনীয়ার জমি নিয়ে বিরোধ চলছিল। আজ সকালে আবারও ওই জমি নিয়ে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে বড় ভাই সাইদুল বসুনীয়া ঘর থেকে নিজের লাইসেন্স করা শটগান নিয়ে এসে গুলি ছোড়েন। এতে ছোট ভাই সিরাজুল বসুনীয়া বুকের ডান দিকে গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে যান।

পরিবার ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন।

কৈমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুল হোসেন সাদেক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ বিষয়ে জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুল আলম বলেন, ঘটনাস্থল থেকে শটগান উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।