মধ্যরাতে দুর্বৃত্তদের আগুনে পুড়লো কমিউটার ট্রেন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৯:০৩ এএম, ১৬ নভেম্বর ২০২৩

টাঙ্গাইল রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে থাকা কমিউটার ট্রেনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (১৫ নভেম্বর) দিনগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। এতে ট্রেনের দুটি বগি ক্ষতিগ্রস্ত হয়েছে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা মোহাম্মদ ইদ্রিচ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। ট্রেনের ইঞ্জিনের কাছাকাছি দুটি বগি ক্ষতিগ্রস্ত হয়েছে। কমিউটার ট্রেনটি স্টেশনের ঢাকামুখী লাইনে দাঁড়িয়ে ছিল। আগুনে কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তাৎক্ষণিক জানা যায়নি।

আরও পড়ুন: গাজীপুরে বাস-পিকআপে আগুন

ঘারিন্দা স্টেশন মাস্টার তরিকুল ইসলাম জানান, কে বা কারা ট্রেনে আগুন দিয়েছে সেটা জানা যায়নি। পাশেই পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন থাকলেও সেটিতে কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

তিনি জানান, স্টেশনে সিসি ক্যামেরা থাকলেও ট্রেনটির যে বগিগুলোতে আগুন লেগেছে সে অংশ সিসি ক্যামেরার আওতার বাইরে ছিল। ফলে কোনো ধরনের ফুটেজ সংগ্রহ করা যায়নি।

স্টেশনে ডিউটিরত এসআই ফরিদ জানিয়েছে, রাত ৩টার দিকে দুর্বৃত্তরা ট্রেনে আগুন দেয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে গাজীপুরে একটি বাস, একটি পিকআপ ও রেললাইনে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। বুধবার (১৫ নভেম্বর) রাতে পৃথক স্থানে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানী সূত্র জানায়, রাতে গাজীপুরের শ্রীপুরে সড়কে দাঁড়িয়ে থাকা একটি মিনিবাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

আরিফুর রহমান টগর/আরএইচ/জিকেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।