হবিগঞ্জে মহিলা দল সভাপতি-সম্পাদকসহ গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৪:১২ পিএম, ১৩ নভেম্বর ২০২৩

বিএনপির ডাকা অবরোধে পিকেটিংকালে হবিগঞ্জ জেলা মহিলা দলের সভাপতি অ্যাডভোকেট ফাতেমা ইয়াসমিন, সাধারণ সম্পাদক সৈয়দা লাভলী সুলতানা ও মহিলা দল নেত্রী সুমা আক্তারকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৩ নভেম্বর) দুপুরে শহরের বাস টার্মিনাল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বলেন, পুলিশ এ্যাসল্ট মামলার আসামি তারা। তাদের উক্ত মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: নওগাঁর সাবেক এমপি আকরাম হোসেন মারা গেছেন

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলেন, বিএনপির ডাকা অবরোধের সমর্থনে দলীয় নেতাকর্মীরা সোমবার দুপুরে শহরের বাস টার্মিনাল এলাকায় বিক্ষোভ করেন। সেখান থেকে তিন নেত্রীকে গ্রেফতার করে পুলিশ। এ সময় পুলিশের ধাওয়ায় অন্য নেতাকর্মীরা পালিয়ে যান।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট মো. এনামুল হক সেলিম বলেন, মহিলা দলের নেত্রীরা বিএনপির গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন করছিলেন। তাদের গ্রেফতার করে এ আন্দোলন ঠেকানো যাবে না। আমরা তাদের গ্রেফতারের তীব্র নিন্দা জানাই। একই সঙ্গে তাদের মুক্তি দাবি জানাই।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।