চতুর্থ দফা অবরোধ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীর অপেক্ষায় বাস

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০১:৩০ পিএম, ১৩ নভেম্বর ২০২৩

বিএনপির ডাকা চতুর্থ দফা অবরোধের শেষদিনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ অংশে বেড়েছে যানবাহনের চাপ। তবে যাত্রী সংকটে দীর্ঘ সময় অপেক্ষা করতে হচ্ছে যানবাহনগুলোকে। এছাড়া আজ মহাসড়কে চলাচল করছে দূরপাল্লার যানবাহনও।

সোমবার (১৩ নভেম্বর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় ও সাইনবোর্ডে সরেজমিনে গিয়ে এ চিত্র দেখা যায়।

সরেজমিনে দেখা যায়, অলস সময় পার করছেন টিকিট বিক্রেতারা। যাত্রী না থাকায় নির্দিষ্ট সময় ছাড়ছে না কোনো বাস। ফলে বাসের হেলপারদের যাত্রীর জন্য হাকঁডাক করতে দেখা গেছে। এরপরও মিলছে না যাত্রীর দেখা।

আরও পড়ুন: ফরিদপুরে মধ্যরাতে পার্কিংয়ে থাকা বাসে আগুন

জাহাঙ্গীর বেপারী নামের এক যাত্রী বলেন, হাসপাতালে যাওয়ার উদ্দেশ্যে বের হয়েছি। বাস পেলেও দীর্ঘক্ষণ একটি স্ট্যান্ডে দাঁড় করিয়ে রাখছে। ফলে যান চলাচল স্বাভাবিক থাকলেও ভোগান্তির শিকার হতে হচ্ছে।

আরিফ হোসেন নামের এক বাসচালক বলেন, অবরোধের ভয়ে এতদিন বাস নামাইনি। আজ নামিয়ে দেখি যাত্রী খুবই কম। তাই বিভিন্ন স্ট্যান্ডে যাত্রীর জন্য বারবার বাস থামাতে হচ্ছে।

আব্দুর করিম নামের এক টিকিট বিক্রেতা জানান, আজ সকাল থেকে বসে আছি। এখনো পর্যন্ত আশানুরূপ টিকেট বিক্রি করতে পারিনি।

কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্পের টিআই একেএম শরফুদ্দিন বলেন, যান চলাচল স্বাভাবিক রাখতে আমরা মহাসড়কে কাজ করে যাচ্ছি।

আরও পড়ুন: নারায়ণগঞ্জে অগ্নিসংযোগের প্রস্তুতিকালে বিএনপির ২ কর্মী আটক: পুলিশ

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, এখনো পর্যন্ত কোথাও কোনো বিশৃঙ্খলার ঘটনা ঘটেনি। যেকোনো অরাজকতা ঠেকাতে আমরা সতর্ক অবস্থানে রয়েছি।

রাশেদুল ইসলাম রাজু/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।