সিরাজগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সম্পাদক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৫:১৫ পিএম, ১২ নভেম্বর ২০২৩

সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে র‍্যাব-১২।

রোববার (১২ নভেম্বর) ভোরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিরাজগঞ্জ পৌরশহরের ধানবান্ধি মহল্লার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এরপর সদর থানায় সোপর্দ করে র‍্যাব-১২ এর সদস্যরা। সাইফুল ইসলাম পৌরশহরের ধানবান্ধি মহল্লার আলতাফ হোসেনের ছেলে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জাগো নিউজকে জানান, গ্রেফতার সাইফুল ইসলামের বিরুদ্ধে চেক জালিয়াতি মামলার ওয়ারেন্ট ছিল। তিনি দীর্ঘদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে কৌশলে পালিয়ে বেড়াচ্ছিলেন। আজ ভোরে র‍্যাব-১২-এর একটি টিম তাকে গ্রেফতারের পর থানায় সোপর্দ করেছে। দুপুর সাড়ে ১২ টার দিকে তাকে আদালতে পাঠানো হয়।

র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস জানান, জেলার সোনাতনী ইউনিয়নের বানতিয়ার গ্রামের সোলাইমান হোসেন ২০২০ সালের ২৪ ডিসেম্বর শাহজাদপুর আমলি আদালতে ৪ লাখ ১৬ হাজার ৭০০ টাকার একটি চেক জালিয়াতি মামলা। এ মামলায় আদালতের যুগ্ম জজ মামুনুর রশিদ ২০২২ সালের ৭ জুন সাইফুল ইসলামকে এক বছরের কারাদণ্ড ও চেকে উল্লেখিত টাকা ফেরত দেওয়ার আদেশ দেন। এরপর টাকা ফেরত না দেয়ায় আদালত সাইফুল ইসলামের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকিরুল ইসলাম লিমন জাগো নিউজকে বলেন, শুনেছি চেক জালিয়াতির মামলায় তিনি গ্রেফতার হয়েছে। তবে এটি সংগঠনের কোন বিষয় নয়, তার ব্যক্তিগত বিষয়৷

এমএমালেক, সিরাজগঞ্জ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।