খাগড়াছড়িতে চোরাই বাইক-গাড়ির যন্ত্রাংশসহ গ্রেফতার ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ১১:৪৫ এএম, ১১ নভেম্বর ২০২৩

 

খাগড়াছড়িতে ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা মোটরসাইকেল, বিভিন্ন ধরনের গাড়ির যন্ত্রাংশ ও রেজিস্ট্রেশন ছাড়া সিএনজিচালিত অটোরিকশাসহ দুই কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১০ নভেম্বর) দিনরাত ২টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডেল গাজীনগর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- মাটিরাঙ্গার দক্ষিণ শান্তিপুর এলাকার বাসিন্দা মো. জাকির হোসেনের ছেলে মো. বিল্লাল হোসেন (২১) ও উত্তর শান্তিপুর এলাকার বাসিন্দা মৃত শাহাবুদ্দিনের ছেলে মো. শাহ আলম (২৩)।

আরও পড়ুন: চুরির অপবাদে মারধর, কিশোরকে উদ্ধার করলো পুলিশ

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গার গাজীনগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোটরসাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ির যন্ত্রাংশ উদ্ধার করা হয়। এসময় অবৈধ যন্ত্রাংশ পরিবহনে ব্যবহৃত একটি রেজিস্ট্রেশনবিহীন সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়। উদ্ধার মোটরসাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ির যন্ত্রাংশের আনুমানিক মূল্য ছয় লাখ টাকা।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া জাগো নিউজকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

ওসি বলেন, শুক্রবার রাতে অভিযান চালিয়ে মোটরসাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ির যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মাটিরাঙ্গা থানায় মামলা দিয়ে গ্রেফতারদের আদালতে সোপর্দ করা হয়েছে।

 

মুজিবুর রহমান ভুইয়া/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।