পিকআপ-লেগুনা সংঘর্ষে আহত স্বামী-স্ত্রীর হাসপাতালে মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ১০:০০ পিএম, ১০ নভেম্বর ২০২৩

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সিগঞ্জের সিরাজদিখানে পিকআপ-লেগুনা সংঘর্ষে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। তারা হলেন বরিশাল সদরের নির্মল চক্রবর্তী (৪০) ও তার স্ত্রী কনী চক্রবর্তী (৩৫)।

শুক্রবার (১০ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এক্সপ্রেসওয়ের কুচিয়া মোড়া কলেজগেট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হলে দুপুরে তাদের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, সকালে রাজধানী ঢাকা থেকে ব্যক্তিগত কাজে লেগুনায় করে মুন্সিগঞ্জের সিরাজদিখান যাচ্ছিলেন নির্মল ও তার স্ত্রী। তাদের বহনকারী লেগুনাটি কুচিয়া মোড়া কলেজ গেট সংলগ্ন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে সিলিন্ডারবাহী একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গাড়ি দুটির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়।

দুর্ঘটনায় নির্মল ও তার স্ত্রী কনী গুরুতর আহত হলে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে রাজধানীর মিটফোর্ড ও ঢাকা মেডিকেলে নেওয়া হয়। দুপুরে দুজনই মারা যান।

হাসাড়া হাইওয়ে পুলিশের ইনচার্জ কাঞ্চন কুমার সিংহ জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি হাসারা হাইওয়ে পুলিশের হেফাজতে আছে। রাস্তায় এখন যানচলাচল স্বাভাবিক।

আরাফাত রায়হান সাকিব/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।