ধান কাটতে গিয়ে নিখোঁজ, চারদিন পর মিললো কৃষকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৪:৫০ পিএম, ০৮ নভেম্বর ২০২৩
ফাইল ছবি

বগুড়ার শিবগঞ্জে নিখোঁজের চারদিন পর ধানক্ষেত থেকে জাহিদুল ইসলাম (৪৫) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৮ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার আটমুল ইউনিয়নের ভাইয়েরপুকুর গ্রামের কাঠবাসনা মাঠের ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করেছেন।

জাহিদুল ইসলাম শিবগঞ্জের কিচক ইউনিয়নের গাংগইট গ্রামের জহুরুল ইসলামের ছেলে। তিনি কৃষিকাজ করতেন।

স্থানীয়রা জানান, বুধবার সকালে মাঠে ধান কাটতে যাওয়া কৃষকরা মরদেহ দেখে পুলিশে খবর দেন। মরদেহে পচন ধরায় চেহারা দেখে কেউ পরিচয় শনাক্ত করতে পারেনি। পরে পুলিশ আঙুলের ছাপ পরীক্ষা করে পরিচয় শনাক্ত করে।

নিহত জাহিদুলের ছোটভাই এমদাদুল হক জানান, শনিবার সকালে ধান কাটতে মাঠে যান তার ভাই জাহিদুল। সেখান থেকে আর বাড়ি ফেরেননি তিনি। তার ব্যবহৃত মোবাইল ফোনে বারবার কল করা হলে বন্ধ পাওয়া যায়। পরে সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তার হদিস মেলেনি।

ওসি আব্দুর রউফ বলেন, ধারণা করা হচ্ছে কয়েকদিন আগে দুর্বৃত্তরা তাকে হত্যা করে ধানক্ষেতে মরদেহ ফেলে রেখে গেছে। মরদেহে পচন ধরায় আঙুলের ছাপ পরীক্ষা করে পরিচয় শনাক্ত করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। দ্রুত দোষীদের আইনের আওতায় আনা হবে।

এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।