নাশকতার পরিকল্পনা: জীবননগর পৌর যুবদল নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০১:৫৬ এএম, ০৮ নভেম্বর ২০২৩

চুয়াডাঙ্গার জীবননগর পৌর যুবদল নেতা মো. মানিক মিয়াকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। নাশকতার পরিকল্পনার মামলায় আসামি হিসেবে তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

মঙ্গলবার (৭ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে জীবননগর স্টেডিয়াম এলাকা থেকে তাকে গ্রেফতার করে জীবননগর থানা পুলিশ। রাত ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেন জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাবীদ হাসান।

মো. মানিক মিয়া জীবননগর পৌর যুবদলের প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক। তিনি পৌরসভার দৌলতগঞ্জ পাড়ার মৃত গোলাম হোসেন মোল্লার ছেলে।

ওসি এসএম জাবীদ হাসান বলেন, ২৯ অক্টোবর রাতে নাশকতার পরিকল্পনার জন্য বাঁকায় বিএনপি-জামায়াতের নেতা-কর্মীরা বৈঠক করছিলেন। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে পুলিশ ৯ জনকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরকদ্রব্য আইনে মামলা হয়েছে। ওই মামলার পলাতক আসামি ছিলেন জীবননগর পৌর যুবদলের প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক ও যুবদলের সক্রিয় কর্মী মো. মানিক মিয়া।

হুসাইন মালিক/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।