প্লাস্টিকের ড্রামে মিললো ২১ লাখ টাকার সিগারেট, আটক ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৮:৫৪ পিএম, ০৭ নভেম্বর ২০২৩

পুলিশের চোখ ফাঁকি দিয়ে পাচারকালে ৭টি প্লাস্টিকের ড্রামে ১ হাজার ৪১৫ কার্টুন বিদেশি সিগারেট জব্দ করেছে মানিকছড়ি থানা পুলিশ। এ সময় সিগারেট পরিবহনে ব্যবহৃত একটি পিকআপসহ দুই চোরাকারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৭ নভেম্বর) ভোরে মানিকছড়ির গাড়িটানা বাজারের গাড়িটানা টোলবক্সের সামনে থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতাররা হলেন, খাগড়াছড়ির গোলাবাড়ি এলাকার বাসিন্দা মো. মনতাজ মিয়ার ছেলে মো. ইকবাল হোসেন (২৬) ও গঞ্জপাড়ার বাসিন্দা মৃত হাছেন আলীর ছেলে মো. আব্দুর শুক্কুর (২৮)।

জানা গেছে, শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ পথে আনা বিদেশি সিগারেট একটি পিকআপযোগে খাগড়াছড়ি থেকে চট্টগ্রামে নিয়ে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মানিকছড়ির গাড়িটানা বাজারে টোল বক্সের সামনে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায় পুলিশ। এ সময় সন্দেহভাজন পিকআপে তল্লাশি চালিয়ে গাড়িতে থাকা ৭টি প্লাস্টিকের ড্রাম থেকে ১ হাজার ৪১৫ কার্টুন বিদেশি সিগারেট উদ্ধার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনচারুল করিম বলেম, গ্রেফতারদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত সিগারেটের আনুমানিক বাজারমূল্য ২১ লাখ টাকা।

মুজিবুর রহমান ভুইয়া/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।