রামগঞ্জে লক্ষ্মীপুর জাতীয় পার্টির সভাপতিকে অবাঞ্ছিত ঘোষণা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৬:৩৮ পিএম, ০৭ নভেম্বর ২০২৩

লক্ষ্মীপুরের রামগঞ্জে জেলা জাতীয় পার্টির সভাপতি মাহমুদুর রহমান মাহমুদকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন দলের নেতাকর্মীরা।

মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে রামগঞ্জ প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ সিদ্ধান্ত জানানো হয়। মাহমুদ রামগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হিসেবেও দায়িত্বে আছেন। তবে অবাঞ্ছিত ঘোষণাকারীরা দলের কেউ নন বলে দাবি মাহমুদের।

এদিকে মাহমুদকে অবাঞ্ছিত ঘোষণা করে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন রামগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি চৌধুরী আহম্মদ উল্যা, সহ-সভাপতি মো. আনোয়ার পাটওয়ারী, পৌর জাতীয় পার্টির সহ-সভাপতি খবির উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ও কাঞ্চনপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মজিবুল হক শেখ।

রামগঞ্জে লক্ষ্মীপুর জাতীয় পার্টির সভাপতিকে অবাঞ্ছিত ঘোষণা

বক্তারা বলেন, মাহমুদ কখনোই দল বা নেতাকর্মীদের জন্য কাজ করেননি। ব্যক্তি স্বার্থেই তিনি রাজনীতি করছেন। দশম জাতীয় সংসদ নির্বাচনে তিনি জাপা ছেড়ে বিএনপিতে যোগ দেন। বিএনপিতে গিয়ে স্বার্থ হাসিল করতে না পেরে তিনি ফের জাপায় যোগ দিয়েছেন। জাপার চেয়ারম্যান জিএম কাদের তার আত্মীয়। সম্পর্কের জেরে তিনি জেলা ও উপজেলা কমিটির সভাপতির পদ ভাগিয়ে নিয়েছেন। এখন তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন চাইছেন। কিন্তু তিনি দলের তৃণমূল পর্যায়ে কোনো নেতাকর্মীদের মূল্যায়ন করেন না। কারও সঙ্গে তার যোগাযোগও নেই। তার প্রতিহিংসার শিকার হয়ে দলের ত্যাগী ও সিনিয়র নেতাকর্মীরা রাজনীতি থেকে সরে গেছেন। দল থেকে যেন কোনোভাবেই আগামী নির্বাচনে তাকে মনোনয়ন না দেয় সে দাবি জানিয়েছেন তারা। একই সঙ্গে তাকে রামগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

এ বিষয়ে জেলা জাতীয় পার্টির সভাপতি মাহমুদ রহমান মাহমুদ বলেন, সম্মেলনের মাধ্যমে আমি জেলা কমিটির সভাপতির দায়িত্ব পেয়েছি। যারা আমার বিরুদ্ধে অভিযোগ এনেছে তারা দলের কেউ নয়। তাদের নামের পাশে উল্লেখিত পদগুলো ভুয়া। প্রতিহিংসাবশত তারা আমার বিরুদ্ধে অপ-প্রচার চালাচ্ছে।

কাজল কায়েস/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।