ট্রলার চুরির সময় জনতার পিটুনিতে যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ০৭ নভেম্বর ২০২৩

মাদারীপুরের কালকিনিতে ট্রলার চুরির সময় স্থানীয় জনতার পিটুনিতে মিলন চন্দ্র হালদার (৩৫) নামে এক যুবক মারা গেছেন।

মঙ্গলবার (৭ নভেম্বর) ভোরে কালকিনি উপজেলার কালচোরি সস্তাল এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত মিলন চন্দ্র হালদার পিরোজপুরের কাউখালির হরিণদ্বারা এলাকার কুট্টি চন্দ্র হালদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে মাদারীপুরের কালকিনির রাজারচরের আড়িয়াল খাঁ নদে নাহিদুল খাঁ এর বেঁধে রাখা ট্রলারের শিকল খুলেন চার-পাঁচজন লোক। তারা ট্রলার নিয়ে যাওয়ার চেষ্টা করেন। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে আরেকটি ট্রলার নিয়ে ধাওয়া দেন। কিছুদূর গিয়ে অন্যরা পালিয়ে গেলেও মিলন চন্দ্র হালদার নামে এক যুবককে আটক ধরা পড়েন। তাকে ধরে কালকিনির কোলচোরি সস্তাল এলাকায় নিয়ে আসা হয়। পরে গণপিটুনি দেন স্থানীয় জনতা।

মিলন গুরুতর অসুস্থ হয়ে পড়লে ঘটনাস্থল থেকে সবাই সরে যান। খবর পেয়ে সকালে পুলিশ মিলনকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মাদারীপুরের কালকিনির আলীনগর ইউনিয়নের কোলচোরি সস্তাল এলাকার মৃত আনোয়ার খাঁ এর ছেলে ট্রলার মালিক নাহিদুল খাঁ-কে (৪২) আটক করেছে পুলিশ।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল কর্মকর্তা ডা. আবু সফর হাওলাদার জাগো নিউজকে বলেন, নিহত মিলনের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। প্রাথমিক ধারণা করা হচ্ছে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান জাগো নিউজকে বলেন, চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আয়শা সিদ্দিকা আকাশী/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।