মোটরসাইকেলে ট্রাকের ধাক্কা, ছিটকে পড়ে কলেজছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৬:০২ এএম, ০৭ নভেম্বর ২০২৩

বগুড়ার শেরপুরে মালবাহী ট্রাকের ধাক্কায় মো. নূরে আরাফাত ফারদিন হাসান (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। সোমবার (৬ নভেম্বর) দুপুরে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা-চন্ডিপুর নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আরাফাত ফারদিন উপজেলার সুঘাট ইউনিয়নের গোয়ালজানি গ্রামের মোখলেছুর রহমানের ছেলে। তিনি স্থানীয় রহিমা নওশের আলী ডিগ্রি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল ওয়াদুদ জানান, স্থানীয় ছোনকা বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়ি যাচ্ছিলেন ফারদিন। পথে মহাসড়কের ছোনকা-চন্ডিপুর নামক স্থানে পৌঁছালে ঢাকাগামী একটি মালবাহী ট্রাক মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে মহাসড়কে পড়ে ঘটনাস্থলেই মারা যান ফারদিন।

তিনি আরও বলেন, ঘটনার পরপরই ঘাতক ট্রাক পালিয়ে যাওয়ায় ট্রাকের চালক- হেলপার কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে ঘাতক ট্রাক চিহ্নিত করাসহ চালক- হেলপারকে গ্রেফতারে চেষ্টা চলছে।

আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

কেএসআর/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।