পুলিশকে ফাঁকি দিতে লাশের চাদরে ঢেকে অ্যাম্বুলেন্সে মাদক পাচার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৫:৪১ এএম, ০৭ নভেম্বর ২০২৩

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ২৫০ পিস ফেনসিডিল ও ১৮ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি অ্যাম্বুলেন্স জব্দ করা হয়।

সোমবার (৬ নভেম্বর) রাতে উপজেলা সদরের ফুলবাড়ী -নাগেশ্বরী সড়কের ফুলবাড়ী সদর ইউপি চেয়ারম্যানের বাড়ির সামন থেকে এসব মাদক উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, মাদক বহন করা অ্যাম্বুলেন্সটি নাগেশ্বরী থেকে ফুলবাড়ী ব্র্যাক মোড় হয়ে লালমনিরহাটের দিকে যাচ্ছিল। এসময় ফুলবাড়ী থানা পুলিশের টহলদলের গাড়ির সাইরেন শুনে অ্যাম্বুলেন্সটি গতি পরিবর্তন করে। পরে উল্টো দিকে ফুলবাড়ী বাজারের দিকে যাওয়ার পথে অ্যাম্বুলেন্স রেখে পালিয়ে যান মাদক পাচারকারীরা। এরপর অ্যাম্বুলেন্সে তল্লাশি চালিয়ে এসব মাদক উদ্ধার করা হয়।

এসব মাদক অ্যাম্বুলেন্সের সিটের ওপরে চাদর দিয়ে ঢেকে মরদেহের মতো করে রাখা ছিল বলেও জানায় পুলিশ।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, ওই অ্যাম্বুলেন্সের পলাতক চালকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। পাশাপাশি প্রকৃত অপরাধী শনাক্তে তদন্ত চলছে।

ফজলুল করিম ফারাজী/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।