নারায়ণগঞ্জে দাঁড়িয়ে থাকা বাসে আগুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৮:২০ এএম, ০৫ নভেম্বর ২০২৩

ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড এলাকায় গ্রিন অনাবিল পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (৪ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সাইনবোর্ডের বিসমিল্লাহ হোটেলের সামনে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, অনাবিল পরিবহনের বাসটি সাইনবোর্ড বিসমিল্লাহ হোটেলের সামনে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পশ্চিম পাশে রাখা ছিল। এসময় দুটি মোটরসাইকেলে করে চারজন অজ্ঞাত যুবক এসে বাসে আগুন দিয়ে নারায়ণগঞ্জের দিকে চলে যায়। পরে স্থানীয় পথচারীদের নিয়ে আগুন নেভানো হয়। আগুন নেভানোর আগেই গাড়ির ভেতরের অংশ পুড়ে যায়।

আরও পড়ুন: রাজবাড়ীতে ককটেল বিস্ফোরণ, মোটরসাইকেলে আগুন

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখরুদ্দিন বলেন, বাসে আগুনের খবরে সঙ্গে সঙ্গেই ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে। তবে এর আগেই স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম বলেন, সাইনবোর্ডে সড়কের পাশে পার্কিং করে রাখা একটি গাড়িতে কে বা কারা আগুন দিয়ে পালিয়ে যায়। পরে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

মোবাশ্বির শ্রাবণ/রাশেদুল ইসলাম রাজু/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।