লিবিয়ায় বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৮:১০ পিএম, ০৩ নভেম্বর ২০২৩

লিবিয়ায় জগদীশ চন্দ্র দাস (৩৬) নামের এক বাংলাদেশি যুবককে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে মালিকপক্ষের বিরুদ্ধে। তার বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) স্থানীয় সময় দুপুর ২টার দিকে দেশটির সাফা এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার (৩ নভেম্বর) সন্ধ্যায় মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আলম রিগান বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

নিহত জগদীশ চন্দ্র দাস নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের সাহাজিরহাট দাসপাড়ার গোকুল চন্দ্র দাসের ছেলে।

নিহতের বাবা গোকুল চন্দ্র দাস জাগো নিউজকে জানান, ছয় বছর আগে জীবিকার তাগিদে লিবিয়ায় সাফা এলাকায় পাড়ি জমান জগদীশ। সেখানে তিনি নার্সারিতে কাজ করতেন। বৃহস্পতিবার সকালে মালিকের ভাতিজা তার কয়েকটি ছাগল খুঁজে পাচ্ছেন না বলে অভিযোগ তোলেন। পরে দুপুরের দিকে জগদীশ খেতে বসলে মালিকের ভাতিজা আকস্মিক এসে তাকে গুলি করে হত্যা করেন।

সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিসান বিন মাজেদ বলেন, ‘বিষয়টি এখনো আমাদের জানানো হয়নি। নিহতের পরিবার যোগাযোগ করলে আমরা সবধরনের সহযোগিতা করবো।’

ইকবাল হোসেন মজনু/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।