নারায়ণগঞ্জ হত্যা মামলায় একজনের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৮:৫৬ পিএম, ০২ নভেম্বর ২০২৩

নারায়ণগঞ্জের আড়াইহাজারে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা আসামির অনুপস্থিতিতে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত আসামি হলেন নরসিংদীর নোয়াকান্দি এলাকার সুলতানের ছেলে মো. জালাল (৪১)। তিনি ভুক্তভূগীর মেঝো মেয়ে লতুফার দেবর।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জাগো নিউজকে বলেন, ২০০৭ সালের ৬ অক্টোবর রাতে আড়াইহাজারের ঝাউগড়া এলাকার মৃত আফসার উদ্দিনের ছেলে রফিকুল তার মাকে সেহেরী খাওয়ার জন্য ডাকতে গিয়ে মাথা কাটা রক্তাক্ত জখম অবস্থায় দেখতে পান। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পরে রফিকুল বাদী হয়ে আড়াইহাজার থানায় মামলা করেন। সেই মামলায় জালালকে হত্যাকারী হিসেবে শনাক্ত করা হয়। সেই সঙ্গে মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দীসহ ১৩ সাক্ষীর জবানবন্দির ভিত্তিতে আদালত এ রায় দেন।

মোবাশ্বির শ্রাবণ/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।