নন্দীগ্রামে বিএনপির ২ নেতা গ্রেফতার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি নন্দীগ্রাম (বগুড়া)
প্রকাশিত: ১১:৩৬ এএম, ০২ নভেম্বর ২০২৩

বগুড়ার নন্দীগ্রামে বঙ্গবন্ধু চত্বর এলাকায় ককটেল বিস্ফোরণ মামলায় বিএনপির আরও দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কালিশ গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে ও উপজেলা বিএনপির তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক আবু সাঈদ (৪২) ও ভাটগ্রাম ইউনিয়নের হাটকড়ই পন্ডিতপাড়ার মৃত আব্দুর রহমান খোকার ছেলে ও একই ইউনিয়নের বিএনপির ২ নম্বর ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক টিপু সুলতান (৪৭)।

নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক বিকাশ চক্রবর্তী জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, মঙ্গলবার ও বুধবার অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়। বিস্ফোরক আইনের মামলায় এ পর্যন্ত বিএনপি ও যুবদলের মোট আট নেতাকর্মীকে গ্রেফতার করে বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: চুয়াডাঙ্গা জেলা জামায়াতের সেক্রেটারি গ্রেফতার

এরআগে সারাদেশে বিএনপি ও জামায়াতের সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচী ঘোষণার পর শনিবার রাতে নন্দীগ্রাম বাসস্ট্যান্ড সংলগ্ন বঙ্গবন্ধু চত্বরের পশ্চিমপাশে সিঙ্গার শো-রুমের সামনে দুটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। ওই রাতেই উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আরাফাত রহমান বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ বিএনপি ও যুবদলের অজ্ঞাত ২০০ জনকে আসামি করে বিস্ফোরক আইনে মামলা করে।

জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।