জয়পুরহাটে বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০২:১১ পিএম, ০১ নভেম্বর ২০২৩

বিএনপি-জামায়াতের ডাকা তিনদিনের অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনেও জয়পুরহাটে যাত্রীবাহী বাস চলাচল বন্ধ রয়েছে।

বুধবার (১ নভেম্বর) সকাল থেকে টার্মিনাল থেকে কোনো দূরপাল্লা ও আন্তঃজেলার বাস ছাড়েনি। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। তাই বাধ্য হয়ে ভেঙে ভেঙে ছোট যানবাহনে গন্তব্যে যাচ্ছেন যাত্রীরা।

বাস চলাচল বন্ধ থাকলেও স্বাভাবিক ট্রেন ও ছোট ছোট সব যানবাহন চলাচল। খোলা রয়েছে শহরের বিভিন্ন দোকানপাট। সকাল থেকে বিএনপি-জামায়াতের কোনো নেতাকর্মীকে সড়কে পিকেটিং করতে দেখা যায়নি। অন্যদিকে যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের বিভিন্ন পয়েন্টে নজরদারি বাড়িয়েছে পুলিশ।

আরও পড়ুন: বরিশালে লঞ্চ-বাস চলাচল স্বাভাবিক, চাপ নেই যাত্রীর

হাসিবুল নামে একজন জাগো নিউজকে বলেন, আমি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করি। আমাকে অফিসের কাজে জরুরি বগুড়া যেতে হবে। কোনো বাসই চলছে না, তাই এখন সিএনজিতে করে যেতে হবে।

মনোয়ার হোসেন নামে একজন জাগো নিউজকে বলেন, আমাকে নওগাঁর ধামইরহাটে যেতে হবে। এখন বাস বন্ধ থাকায় অটোতে ভেঙে ভেঙে যেতে হবে।

এ বিষয়ে জয়পুরহাট মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিকুল ইলাম রফিককে ফোন করলে তিনি রিসিভ করেননি। তবে বাস মালিক সূত্র জানিয়েছে, অবরোধের মধ্যে সড়কে অনাকাঙ্ক্ষিত ঘটনার আশঙ্কায় কোনো বাস চলাচল করছে না।

জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।