চুয়াডাঙ্গায় শাপলা তুলতে গিয়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৩:৩৯ এএম, ৩১ অক্টোবর ২০২৩
ফাইল ছবি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নদীতে শাপলা তুলতে গিয়ে পানিতে ডুবে সাব্বির হোসেন (৮) ও হোসাইন (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৩০ অক্টোবর) বিকেলে উপজেলার বন্দভিটা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বন্দভিটা গ্রামের মরা নদীর পাড়ে একটি শ্মশান আছে। সেখানে প্রতি বছরই শাপলা ফোটে। শ্মশানটি সাব্বির ও হোসাইনের বাড়ির কাছেই। সোমবার ১১টার দিকে সাব্বির ও হোসাইন সেখান থেকে কিছু শাপলা তুলে বাড়িতে নিয়ে যায়। পরে বিকেলে আবারও শাপলা তুলতে গিয়ে পানিতে ডুবে যায় তারা।

সাব্বিরের চাচা বহুলুল বলেন, সাব্বির ও হোসাইনের শাপলা তোলার নেশা ছিল। বেলা ১১টার দিকে একবার শাপলা তুলে নিয়ে এসেছে। দুপুরের পর আবারও তারা শাপলা তুলতে যায়। এরপর বিকেল হয়ে এলেও সাব্বির ও হোসাইনের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। গ্রামের মধ্যে খোঁজাখুঁজি করে না পেয়ে নদীর ধারে দেখতে যায় সাব্বির ও হোসাইনের বাড়ির লোকজন। নদীর পানিতে খোঁজ করার সময় বিকেল ৪টার দিকে তাদের লাশ পাওয়া যায়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুর বারী বলেন, মরা গাংয়ের শ্মশান ঘাটে শাপলা তুলতে গিয়ে দুই শিশু ডুবে মারা গেছে। বিকেলে পরিবারের লোকজন পানির মধ্যে তাদের মরদেহ খুঁজে যায়। একসঙ্গে দুই শিশুর মৃত্যুতে গ্রামজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, বন্দভিটা গ্রামে শাপলা তুলতে গিয়ে পানিতে দুই শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

হুসাইন মালিক/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।