সিলেটে হরতালেও চলবে বাস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৩:২৯ এএম, ২৯ অক্টোবর ২০২৩

হরতালেও সিলেটে গণপরিবহন চালানোর ঘোষণা দিয়েছেন বাসমালিক ও পরিবহন শ্রমিক নেতারা।

শনিবার (২৮ অক্টোবর) রাতে জাগো নিউজকে এতথ্য নিশ্চিত করেছেন সিলেট জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ময়নুল ইসলাম।

তিনি বলেন, ‌‘আমরা এ হরতালের পক্ষে নই। বাসমালিক সমিতির সিদ্ধান্ত অনুযায়ী রোববার (৩০ অক্টোবর) আমাদের শ্রমিকরা যথারীতি গাড়ি নিয়ে রাস্তায় বের হবেন। ঢাকায়ও একই ঘোষণা দিয়েছে বাসমালিক সমিতি।

এদিকে, দলীয় কর্মসূচি ঘোষণার পরপরই সর্বাত্মক হরতাল পালনের আহ্বান জানিয়েছে সিলেট জেলা ও মহানগর বিএনপি। জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক মাহবুব আলম সই করা বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়।

আরও পড়ুন: রোববার সারাদেশে বিএনপির হরতাল

জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, সিলেট বিএনপি ও অঙ্গসহযোগী সংঠনের নেতাকর্মীদের একাংশ ঢাকায় থাকলেও বড় অংশ সিলেটে রয়ে গেছেন। কাল (রোববার) সকাল থেকে তারা সিলেটের রাস্তাঘাট দখলে নিয়ে হরতাল সফল করবেন। এছাড়া আমরা যারা ঢাকায় আছি তারা রাতেই বিভিন্নভাবে সিলেটে ফেরার কথা রয়েছে।

সরকার পতনের একদফা দাবি আদায়ে রোববার (২৯ অক্টোবর) সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপি। শনিবার সমাবেশ থেকে এ হরতালের ঘোষণা দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ছামির মাহমুদ/এসআর

 s

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।