মুন্সিগঞ্জে বিএনপির মিছিল থেকে বাসে আগুন, যাত্রী আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ১২:২৬ এএম, ২৯ অক্টোবর ২০২৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়ায় বিএনপির মিছিল থেকে মিনিবাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার (২৮ অক্টোবর) রাত ১০টার দিকে মহাসড়কের দড়ি বাউশিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আবু সুফিয়ান (৩৪) নামের এক যাত্রী আহত হওয়ার তথ্য পাওয়া গেছে। তাকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সুফিয়ান গজারিয়া উপজেলার আব্দুল্লাপুর এলাকার মো. ফিরোজের ছেলে।

স্থানীয় ও গজারিয়া উপজেলা ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে গজারিয়া হয়ে কুমিল্লার দাউদকান্দি এলাকায় যাচ্ছিল যাত্রীবাহী বাসটি। রাত ১০টার দিকে দড়িবাউশিয়া এলাকায় পৌঁছালে সেখানে বিএনপির মিছিল নিয়ে আসা কিছু লোকজন মিনিবাসটির গতিরোধ করে আগুন লাগিয়ে দেন। এতে মুহূর্তেই ভস্মীভূত হয়ে যায় পুরো বাস।

আগুন দেওয়ার পর বাস থেকে নামার সময় যাত্রী আবু সুফিয়ানকে মারধর করেন অগ্নিসংযোগকারীরা। এতে আহত হন তিনি। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে ও আহতকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ওয়ার্ডবয় জলিল আহমেদ বলেন, ওই যুবকের শরীরে কোনো পোড়া চিহ্ন নেই। তবে মারধরে চিহ্ন রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

আরাফাত রায়হান সাকিব/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।