বিএনপি সহিংসতা করার জন্য প্রস্তুতি নিয়ে আসছে: শিক্ষামন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৬:৫২ পিএম, ২৭ অক্টোবর ২০২৩

অডিও শুনুন

দেশ ও জাতির অর্জনকে ম্লান করতেই বিএনপি সমাবেশের ডাক দিয়েছে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

তিনি বলেন, বিএনপি তাদের কর্মীদের বলেছে, সমাবেশে আসার আগে পরিবারের কাছ থেকে বিদায় নিয়ে আসতে। তার মানেই বিএনপি সহিংসতা করার জন্য প্রস্তুতি নিয়ে আসছে। বিএনপি-জামায়াতের এ সমাবেশকে ঘিরে দেশবাসীর মনে নানা শঙ্ক সৃষ্টি হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) বিকেলে লক্ষ্মীপুরের রায়পুর সরকারি কলেজ ৬ তলাবিশিষ্ট নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন। ৬ কোটি ৮৩ লাখ টাকা ব্যয়ে এ ভবন নির্মাণ করা হয়েছে।

বিএনপি সহিংসতা করার জন্য প্রস্তুতি নিয়ে আসছে: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ জনগণের দল। আমরা শান্তিতে বিশ্বাস করি। শান্তি, প্রগতি আর উন্নয়ন হাতে হাত ধরে চলে। তাই জনগণের জানমাল রক্ষার স্বার্থে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি আওয়ামী লীগও রাজপথে থাকবে। যাতে বিএনপি কোনো প্রকার অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টি করতে না পারে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা প্রশাসক সুরাইয়া জাহান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ, লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ খন্দকার ইউছুফ হোসাইন ও রায়পুর সরকারি কলেজের অধ্যক্ষ আমানত হোসেন।

পরে রায়পুরে আলিয়া মাদরাসার চারতলা নতুন ভবনের উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী। বিকেল ৫টার দিকে রায়পুর মার্চেন্ট একাডেমিতে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

কাজল কায়েস/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।