রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত গৃহবধূর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৫:০৫ পিএম, ২৭ অক্টোবর ২০২৩
ফাইল ছবি

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু আক্রান্ত এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ অক্টোবর) দুপুরে ডেঙ্গু সংক্রান্ত প্রতিবেদনে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এফএম শামীম আহাম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (২৫ অক্টোবর) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়। মৃত ওই গৃহবধূর নাম বুলবুলি (৩৫)। তিনি রাজশাহীর চারধাট উপজেলার নজরুল ইসলামের স্ত্রী।

হাসপাতাল পরিচালক বলেন, বুলবুলি চার দিনের জ্বর নিয়ে গত সোমবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। বাইরে কোথাও সফর করেননি তিনি। স্থনীয়ভাবেই তিনি ডেঙ্গু আক্রান্ত হন। তার অবস্থা জটিল হওয়ায় মঙ্গলবার তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানেই বুধবার দুপুরে তিনি মারা যান।

তিনি আরও বলেন, চলতি মৌসুমে রামেক হাসপাতালে ২৩ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হলো। এ পর্যন্ত হাসপাতালে ভর্তি হয়েছেন ৩ হাজার ৫৯১ জন রোগী। এদের মধ্যে তিন হাজার ৩২৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৮৭ জন। এই সময়ে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন ৭৫ জন ডেঙ্গু রোগী। বর্তমানে চিকিৎসাধীন আছেন ২৪০ জন।

সাখাওয়াত হোসেন/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।