ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০২:১৪ পিএম, ২৫ অক্টোবর ২০২৩
ফাইল ছবি

ঝিনাইদহের কালীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে আব্দুর রহিম (৩৬) নামে কৃষকের মৃত্যু হয়েছে। বুধবার (২৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মনোহরপুর গ্রামে এ ঘটনা ঘটে। আব্দুর রহিম একই গ্রামের রেজাউল ইসলামের ছেলে।

নিহতের প্রতিবেশি আবুল বাশার বলেন, আব্দুর রহিম খুবই দরিদ্র। তিনি ভ্যান চালিয়ে সংসারের খরচ চালাতেন। পাশাপাশি পরের দেওয়া সামান্য কিছু জমিতে কৃষি চাষ করেন। সম্প্রতি তার বাড়ি থেকে আয়ের একমাত্র পথ ভ্যানটি চুরি হয়ে যায়। বুধবার তিনি মাঠে ধানের জমিতে কিটনাশক স্প্রে করতে যান। এসময় তিনি মাঠের একটি মটর ঘর থেকে পানি নিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। পরে মাঠের অন্যরা টের পেয়ে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

আরও পড়ুন: প্রতিমা বিসর্জনে যাওয়ার পথে বিদ্যুৎস্পৃষ্টে কলেজছাত্রের মৃত্যু

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, বিদ্যুৎস্পৃষ্টে নিহত হওয়ার ঘটনা জানার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আব্দুল্লাহ আল মাসুদ/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।