বগুড়ায় নিজ বাড়িতে নারী আনসার সদস্য খুন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৩:১৭ পিএম, ২৪ অক্টোবর ২০২৩

বগুড়ার শিবগঞ্জে পূজামণ্ডপে দায়িত্ব পালন শেষে বাড়ি ফিরে খুন হয়েছেন আশা রানী মোহন্ত (২৮) নামের এক আনসার-ভিডিপি সদস্য।

সোমবার (২৩ অক্টোবর) রাতে নিজ ঘরে খুন হন তিনি। আশা রানী শিবগঞ্জ পৌর এলাকার বানাইল মহল্লার ভজন কুমার মোহন্তের স্ত্রী।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করেছেন।

আশা রানীর শাশুড়ি সুপ্রীতি রানী মোহন্ত বলেন, ‘বানাইল উত্তরপাড়া সর্বজনীন দুর্গা মন্দিরে নিরাপত্তার দায়িত্ব পালন করছিল আশা রানী। রাত ১১টার দিকে পূজামণ্ডপ থেকে সে বাড়িতে যায়। এসময় আমি মণ্ডপে ও ছেলে নিজের মুদিদোকানে ছিল। রাত ১২টার দিকে বাড়িতে গিয়ে সোফার ওপরে আশা রানীকে পড়ে থাকতে দেখি। খবর পেয়ে ছেলে এসে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

ঘটনাস্থল পরিদর্শনকারী বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আকতার বলেন, আশা রানী জিনসের প্যান্ট ও কামিজ পরা ছিলেন। মরদেহের মুখে ও গলায় আঘাতের চিহ্ন দেখা গেছে। কানের একটি দুল সোফার নিচে পড়ে ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই বাড়িতে আশা রানী একা থাকার সুযোগে দুর্বৃত্তরা হত্যা করে পালিয়ে গেছে।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রউফ বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা করা হবে।

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।