রাজশাহী মেডিকেলে ডেঙ্গুতে বৃদ্ধের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০২:০১ পিএম, ২৩ অক্টোবর ২০২৩

 

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসাধীন অবস্থায় রায়হানুল হক (৭২) নামে এক ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। রোববার (২২ অক্টোবর) সকাল পৌনে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রামেক হাসপাতালে তার মৃত্যু হয়।

রায়হানুল হক পুঠিয়া উপজেলার মৃত অমিনুল হকের ছেলে। তিনি অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা ছিলেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পরিচালক এফএমএ শামীম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২১৭

তিনি জানান, ১৭ অক্টোবর জ্বর নিয়ে রামেক হাসপাতালে ভর্তি হন রায়হানুল হক। এরপর উন্নত চিকিৎসার জন্য ১৯ অক্টোবর তাকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল পৌনে ৯টার দিকে তার মৃত্যু হয়। তার কোনো ভ্রমণ ইতিহাস নেই।

হাসপাতাল পরিচালক আরও বলেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বর্তমানে ১৯২ জন ডেঙ্গুরোগী চিকিৎসাধীন। এর মধ্যে স্থানীয় আছেন ১৮৭ জন। গত ২৪ ঘণ্টায় নতুন ভর্তি হয়েছেন ৬৫ জন। সুস্থ হয়েছেন ৫৬ জন। এ পর্যন্ত রামেকে চিকিৎসা নিয়েছেন তিন হাজার ৩১৭ জন। এদের মধ্যে স্থানীয় রোগী ভর্তি হয়েছে দুই হাজার ২৫২ জন। সুস্থ হয়েছেন তিন হাজার ১০৬ জন। মারা গেছেন ১৯ জন।

সাখাওয়াত হোসেন/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।