নিঃসন্তান হলেন ভাই-বোন

পানিতে ডুবে একজনের ছেলে আরেকজনের মেয়ের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৫:০৬ পিএম, ২২ অক্টোবর ২০২৩

নাটোরের বড়াইগ্রামে ডোবার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বোরবার (২২ অক্টোবর) সকালে উপজেলার জোনাইল ইউনিয়নের চৌমুহান গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো চৌমুহান গ্রামের সোহেল রানার একমাত্র ছেলে আনাফ হোসেন (৩) ও পাবনার ফরিদপুর উপজেলার থানাপাড়া এলাকার একরামুল আলম নয়নের একমাত্র মেয়ে হুমায়রা জাহান (৩)। তারা উভয়েই চৌমুহান গ্রামের মিজানুর রহমানের নাতি-নাতনি।

পরিবারের বরাত দিয়ে জোনাইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, ১৫ দিন আগে মিজানুরের মেয়ে মারিয়াম খাতুন একমাত্র মেয়েকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসেন। হুমায়রা তার মামাতো ভাই আনাফের সঙ্গে খেলতো। প্রতিদিনের মতো রোববার সকালেও তারা খেলতে বের হয়। পরে অনেকক্ষণ তাদের না পেয়ে খোঁজাখুঁজি করেন স্বজনরা। একপর্যায়ে বাড়ি সংলগ্ন ডোবায় তাদের ভাসতে দেখে উদ্ধার করা হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

রেজাউল করিম রেজা/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।