প্রধানমন্ত্রীকে স্মার্ট নৌকা উপহার দেওয়া হলো না মফিজের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ১১:৫৭ এএম, ২০ অক্টোবর ২০২৩

চাঁদপুরের হাজীগঞ্জের কালচোঁ ইউনিয়নের সৈয়দপুর গ্রামের বাসিন্দা মো. মফিজুল ইসলাম (৬০)। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কার প্রচারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে তৈরি করেছিলেন স্মার্ট নৌকা। কিন্তু সেই স্বপ্ন পূরণ হওয়ার আগেই তিনি চলে গেলেন না ফেরার দেশে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে তিনি বাড়িতে অসুস্থ হয়ে পড়েন। চাঁদপুর সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

Chandpur-Smart-Nowka

তার মৃত্যুর বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন। তিনি বলেন, আমাকে তার পরিবার থেকে কেউ জানায়নি। তবে আমি স্থানীয় লোকদের মাধ্যমে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছি।

স্থানীয় ব্যবসায়ী হাসানুজ্জামান জানান, মফিজুলের পরিবারের লোকদের সঙ্গে আলাপ করে জানতে পেরেছি তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। আজকেই ওই গ্রামের মিজি বাড়িতে জানাজা শেষে তার দাফন হবে।

Chandpur-Smart-Nowka

পেশায় দিনমজুর ছিলেন মফিজুল ইসলাম। কিন্তু তিনি প্রধানমন্ত্রীকে খুবই ভালোবাসতেন। সে ভালোবাসা থেকে সম্প্রতি তিনি নিজের সম্পত্তি বিক্রি করে প্রায় ৭ লাখ টাকা খরচ করে তৈরি করেছেন স্মার্ট নৌকা। এটি একটি অটোবাইকের ওপর নৌকার ডিজাইন করা হয়েছে। তিন হুইলের এই স্মার্ট নৌকায় আছে চারটি পাখা ও ডিজিটাল আলোর ব্যবস্থা। আসন ৯টি। নৌকাটির দু’পাশে ডিজিটাল ব্যানার দিয়ে সাজানো হয়েছে। যেখানে আছে জাতির পিতা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি।

শরীফুল ইসলাম/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।