কিশোরগঞ্জ

ডাম্প ট্রাক চাপায় দাদা-নাতিসহ নিহত বেড়ে ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৭:২০ পিএম, ১৯ অক্টোবর ২০২৩

কিশোরগঞ্জের হোসেনপুরে ডাম্প ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে চারে দাঁড়িয়েছে। আহত হয়েছেন আরও দুজন।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুর দেড়টার দিকে হোসেনপুর-কিশোরগঞ্জ সড়কের আদু মাস্টার বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলার পাকুন্দিয়ার জাঙ্গালিয়া এলাকার আব্দুল মোতালেব (৭০), তার নাতি মাদরাসাছাত্র তানিম (১৩), হোসেনপুরের হাজীপুর গ্রামের মিজান মিয়া (২৬) ও সদর উপজেলার কামালিয়ারচর গ্রামের অটোরিকশাচালক আলম মিয়া (৫০)।

ডাম্প ট্রাক চাপায় দাদা-নাতিসহ নিহত বেড়ে ৪

আরও পড়ুন: কিশোরগঞ্জে ডাম্প ট্রাকচাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

পুলিশ জানায়, দুপর দেড়টার দিকে হোসেনপুর-কিশোরগঞ্জ সড়কের আদু মাস্টার বাজার সংলগ্ন এলাকায় একটি অটোরিকশাকে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্প ট্রাক চাপা দেয়। এতে অটোরিকশায় থাকা ছয় যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক চারজনকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে আরও দুজনকে মৃত ঘোষণা করা হয়।

ডাম্প ট্রাক চাপায় দাদা-নাতিসহ নিহত বেড়ে ৪

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বলেন, দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। জনতা ডাম্প ট্রাক চালককে আটক করে পুলিশে দিয়েছেন। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসকে রাসেল/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।