নিখোঁজের দুই সপ্তাহ পর গলিত মরদেহ মিললো ভ্যানচালকের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৯:৫১ পিএম, ১৬ অক্টোবর ২০২৩

নিখোঁজের দুই সপ্তাহ পর বগুড়ার তালোড়ার নাগর নদে জাহাঙ্গীর হোসেন ওরফে মাহমুদ (৪৬) নামের এক অটোভ্যান চালকের গলিত উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে কাহালু উপজেলার তালোড়া পৌরসভার অংশের ছোট পিঁপড়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

জাহাঙ্গীর হোসেন তালোড়া পৌরসভার ধানপূজা গ্রামের আব্দুস সামাদের ছেলে। তিনি গত ২ অক্টোবর সকালে অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর আর ফেরেননি। পরে তার স্বজনরা ৪ অক্টোবর দুপচাঁচিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদ হাসান মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গত ২ অক্টোবর অটোভ্যান নিয়ে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন জাহাঙ্গীর হোসেন। আজ দুপুরে স্থানীয়রা নাগর নদের পাশে কচুরিপানা ও জঙ্গলের মধ্যে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে। তবে ঘটনাস্থলে অটোভ্যানটি পাওয়া যায়নি।

উদ্ধারের পর দেখা যায় জাহাঙ্গীরে মরদেহ পচে গেছে। শরীরের শুধু হাড়গোড় রয়েছে। খবর পেয়ে নিহতের স্বজনেরা সেখানে উপস্থিত হন। মরদেহের পরনের লুঙ্গি দেখে জাহাঙ্গীর হোসেনকে শনাক্ত করেন স্বজনরা।

ওসি মাহামুদ হাসান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অটোভ্যান ছিনতাইয়ের উদ্দেশ্যে এ হত্যাকাণ্ড সংঘঠিত হয়েছে। তবে মরদেহ পচে যাওয়ায় হত্যার ধরন বোঝা যাচ্ছে না। মরদেহ কাহালু থানায় নেয়া হচ্ছে।

এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।