রাজশাহীর সঙ্গে সারাদেশের বাস চলাচল স্বাভাবিক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৫:০৮ পিএম, ১৬ অক্টোবর ২০২৩

শ্রমিক মারধরের বিচার ও সমাধানের আশ্বাসে রাজশাহীর সঙ্গে ঢাকাসহ সারাদেশের বাস চলাচল বন্ধের ঘোষণা প্রত্যাহার করেছে রাজশাহী সড়ক পরিবহন গ্রুপ।

রোববার (১৫ অক্টোবর) দুপুর ১২টার পর থেকে সারাদেশের সঙ্গে রাজশাহীর বাস চলাচল স্বাভাবিক রয়েছে।

রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সহ-সভাপতি নুরুজ্জামান মোহন বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: রাজশাহীর সঙ্গে সারাদেশের বাস চলাচল বন্ধ

তিনি জানান, নাটোরের পরিবহন শ্রমিকদের সঙ্গে বিরোধের জেরে রাজশাহীর বাস মালিক ও শ্রমিকরা রোববার সকাল থেকে এ ধর্মঘট শুরু করেন। দীর্ঘদিন ধরেই রাজশাহী থেকে ছেড়ে যাওয়া বিভিন্ন রুটের যানবাহনগুলোর সঙ্গে খারাপ আচরণ করে আসছেন তারা। কারণে-অকারণে তারা এখনকার বাসগুলোকে মাঝ পথে আটকে রাখেন। রোববার সকালেও তারা এ ঘটনা ঘটানোর জেরে রাজশাহীর বাস চলাচল বন্ধ ছিল।

রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের নেতা মোহন আরও বলেন, ‘বাস চলাচল বন্ধে মানুষ ভোগান্তিতে পড়ে। এ পরিস্থিতিতে আমরা মিটিং ডাকি। মঙ্গলবার (১৭ অক্টোবর) আমাদের মিটিং আছে। সেখানেই এগুলো সমাধান হবে। এ আশ্বাসে আমরা ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছি।’

দেশ ট্রাভেলসের রাজশাহী কাউন্টারের ব্যবস্থাপক মো. মাসুদ বলেন, ধর্মঘট প্রত্যাহারের পর থেকেই আমাদের বাস চলাচল শুরু হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় নতুন করে টিকিট দেওয়া হচ্ছে।

 

সাখাওয়াত হোসেন/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।