রোববার বরিশাল যাচ্ছেন আল্ল­ামা শফি


প্রকাশিত: ১২:১০ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৪

হেফাজতে ইসলামীর আমীর আল্ল­ামা শাহ আহমদ শফি রোববার বরিশালে আসছেন।

নগরীর বান্দ রোডস্থ হেমায়েতউদ্দিন ঈদগাহ মাঠে বরিশাল বিভাগীয় কওমী মাদ্রাসা ঐক্য পরিষদ আয়োজিত ৫ম ইসলামী মহাসম্মেলন ও তাফসিরুল কোরআন মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আল্ল­ামা শাহ আহমদ শফি। এদিকে শনিবার বিকেল থেকেই এ মাহফিল শুরু হয়েছে।

হেফাজতে ইসলামের শীর্ষ নেতৃবৃন্দ মাহফিলে অংশ নেবেন বলে সংশ্লিষ্ট দায়িত্বশীল সূত্রগুলো নিশ্চিত করেছেন।

হেফাজত সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আল্ল­ামা শাহ আহমদ শফি রোববার বিকেলে হেলিকপ্টারযোগে বরিশালে আসবেন। তিনি আমানতগঞ্জ মাহমুদিয়া মাদ্রাসায় বিশ্রাম শেষে রাতে ইসলামী মহাসম্মেলনে বক্তৃতা করবেন।

হেমায়েতউদ্দিন ঈদগাহ মাঠ হচ্ছে নগরীর একে স্কুুলের। ওই স্কুলের পরিচালনা কমিটির সভাপতি অ্যাডভোকেট সৈয়দ গোলাম মাসউদ বাবলু বলেন, আল­ামা শাহ আহমদ শফি রাজনৈতিক বক্তৃতা করবেন না এমন শর্তে ঈদগাহ মাঠে তাফসিরুল কোরআন মাহফিল করার অনুমতি দেওয়া হয়েছে।

এদিকে, প্রশাসন সূত্রে জানা গেছে, ইসলামী মহাসম্মেলন ও তাফসিরুল কোরআন মাহফিলে হেফাজত ইসলামীর আমীর আল্ল­ামা শাহ আহমদ শফিসহ শীর্ষ নেতাদের আগমনকে কেন্দ্র করে র‌্যাব ও পুলিশ সতর্ক অবস্থান নিয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।