ইলিশ রক্ষা অভিযানে আওয়ামী লীগ নেতার বাধা, গুনলেন জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ১১:১০ এএম, ১৫ অক্টোবর ২০২৩
অভিযুক্ত আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির

পটুয়াখালীর বাউফলে মা ইলিশ রক্ষা অভিযানে বাধা দেওয়ার অপরাধে হুমায়ুন কবির (৪৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১৪ অক্টোবর) বিকেল ৫টার দিকে উপজেলার কালিশুরি ইউনিয়নের কুমারখালী বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজী এ অভিযান চালান।

দণ্ডপ্রাপ্ত হুমায়ুন কবির কালিশুরি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড শিবপুর গ্রামের নবী আলী সরদারের ছেলে এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইউএনও মো. বশির গাজী জাগো নিউজকে বলেন, শনিবার কালিশুরির কুমারখালী মাছ বাজারে চলমান মা ইলিশ রক্ষা অভিযানে যাই। তিন ব্যবসায়ীর কাছে মা ইলিশ পাওয়ায় তাদের আটক করা হয় এবং তাদের জরিমানার আওতায় নেওয়া হয়। এ সময় হঠাৎ স্থানীয় এক ব্যক্তি এসে বিশৃঙ্খলা সৃষ্টি করে এবং মাছ ও আসামিদের নিয়ে যাওয়ার চেষ্টা করেন।

ইউএনও আরও বলেন, এ ঘটনায় ওই ব্যক্তিকে আটক করা হয়। পরবর্তীতে সরকারি কাজে বাধা দেওয়ার অপরাধে তাকে ৫০০ টাকা জরিমানা করা হয়।

আব্দুস সালাম আরিফ/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।