গাইবান্ধায় হত্যা মামলার আসামি গণপিটুনিতে নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ১২:৪৮ এএম, ১৫ অক্টোবর ২০২৩

গাইবান্ধার পলাশবাড়ীতে শিশু বায়েজিদ হত্যা মামলার অন্যতম আসামি সিরিকুল ইসলাম (৫০) গণধোলাইয়ে নিহত হয়েছেন। শনিবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার মনোহরপুর ইউনিয়নের ঘোড়াবান্দা চৌরাস্তা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত সিরিকুল ইসলাম উপজেলার বালুখোলা গ্রামের মজিবর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার রাতে ঘোড়াবান্দা চৌরাস্তা বাজারের মুকুলের হোটেলে অবস্থান করছিলেন শিশু বায়েজিদ হত্যা মামলার অন্যতম আসামি সিরিকুল ইসলাম। এ খবর ছড়িয়ে পড়লে বালুখোলা গ্রামের নারী-পুরুষ ঘোড়াবান্দা চৌরাস্তা বাজারে হাজির হন। তারা হোটেল থেকে সিরিকুল ইসলামকে টেনেহিঁচড়ে বাইরে নিয়ে আসেন। এসময় উত্তেজিত জনতার কিল-ঘুষিতে ঘটনাস্থলেই সিরিকুল ইসলামের মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। একই সঙ্গে ঘটনাস্থল থেকে সিরিকুল ইসলামের মরদেহ উদ্ধার করে গাইবান্ধা আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ বিষয়ে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন জাগো নিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

গত ৮ মে বিকেলে মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্দা বালুখোলা সৌদি প্রবাসী তাহারুল ইসলাম ব্যাপারীর ছেলে বায়েজিদ মিয়া (৪) বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয়। নিখোঁজের ৬ দিন পর এলাকার একটি ধানখেত থেকে বায়েজিদের মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় বায়োজিদের মা প্রথমে থানায় একটি জিডি করেন। পরে হত্যার রহস্য উদঘাটন হলে হত্যা মামলা করা হয়। ওই মামলার অন্যতম এক আসামি সিরিকুল ইসলাম।

শামীম সরকার শাহীন/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।