নির্বাচনে আসার অপেক্ষায় অসংখ্য রাজনৈতিক দল: শ ম রেজাউল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০২:১৩ পিএম, ১৪ অক্টোবর ২০২৩

বিএনপি না এলে দ্বাদশ সংসদ নির্বাচন না এলেও হবে। অসংখ্য রাজনৈতিক দল নির্বাচনে আসার জন্য অপেক্ষায় আছে বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

তিনি বলেন, বিএনপি নির্বাচনে আসবে না মূলত বিজয়ী হতে পারবে না জেনে। ২০ দলীয় জোটে অনেক দল আছে তাদের নামও জানি না। ১২ দলীয় জোট হয়েছে সেখানে একটি দলেরও রেজিস্ট্রেশন নেই। এ জাতীয় লোকেরা হালুয়া রুটির লোভে এখানে ওখানে যাবে।

শনিবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় পটুয়াখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নব নির্মিত ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বিএনপিতে নেতৃত্ব দেওয়ার মতো কোনো নেতা নেই। ভাড়াটিয়া নেতা ড. কামাল হোসেনকে এনেছিল তিনিও সরে গেছেন। এখন বিএনপি দিশেহারা অবস্থায়। বিএনপি নির্বাচনে না এলেও নির্বাচন বসে থাকবে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন- পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজ, পটুয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার আহমাদ মাঈনুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ ওবায়দুর রহমান, জেলা মৎস্য কর্মকর্তা মো. কামরুল ইসলাম।

আব্দুস সালাম আরিফ/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।