বাবার চুরির মামলায় কারাগারে ছেলে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৭:১৯ পিএম, ১৩ অক্টোবর ২০২৩

নীলফামারীর ডোমারে বাবার করা অটোরিকশার ব্যাটারি চুরির মামলায় ছেলেকে কারাগারে পাঠিয়েছেন আদালত। এ ঘটনায় আরও একজনকে কারাগারে পাঠানো হয়।

তারা হলেন বাদীর ছেলে শাহিনুর ইসলাম (২৩) ও তার সহযোগী জুয়েল ইসলাম (৩০)। শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এরআগে ভোরে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করে পুলিশ।

শাহিনুর ইসলাম ডোমার উপজেলার দিঘোলটারী এলাকার ছবদের আলীর ছেলে এবং জুয়েল ইসলাম ফরেস্ট নদীয়াপাড়া এলাকার মমিজ উদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার ছবদের আলীর অটোরিকশা চুরি হয়ে যায়। খোঁজাখুঁজির একপর্যায়ে উপজেলা পরিষদের সামনে অটোরিকশাটি পাওয়া গেলেও এর চারটি ব্যাটারির হদিস মেলেনি। এ ঘটনায় ছবদের আলী অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের নামে মামলা করেন। পরে সন্দেহভাজন হিসেবে শাহিনুরকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তিনি বাবার অটোরিকশার ব্যাটারি চুরি করেছেন বলে স্বীকার করেন। পরে শাহিনুরের দেওয়া তথ্যের ভিত্তিতে ভোরে জুয়েলকে গ্রেফতার করা হয়। এসময় চুরি হওয়া চারটি ব্যাটারি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী জাগো নিউজকে বলেন, বিকেলে আদালতের মাধ্যমে আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।