ঘাস কাটতে বাধা, আওয়ামী লীগ নেতাসহ ৩ জনকে পিটিয়ে জখম

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মোংলা (বাগেরহাট)
প্রকাশিত: ০৯:৪৩ এএম, ১১ অক্টোবর ২০২৩

মোংলায় একটি চিংড়ি ঘেরের জমি থেকে ঘাস (গোখাদ্য) কাটতে বাধা দেওয়ায় আওয়ামী লীগ নেতাসহ তিনজনকে পিটিয়ে জখমের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার চিলা ইউনিয়নের হলদিবুনিয়া স্কুল এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় চারজনকে আসামি করে মোংলা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন হামলার শিকার আওয়ামী লীগ নেতা মনোরঞ্জন মণ্ডল।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার চিলা ইউনিয়নের হলদিবুনিয়া গ্রামের মনোরঞ্জন মণ্ডলের ভাইপো শ্যামল মণ্ডলের চিংড়ি ঘের থেকে প্রতিদিন গরু-ছাগলের জন্য ঘাস কেটে নিয়ে যান একই এলাকার অনুপ হালদার। মঙ্গলবার দুপুরে অনুপ ঘাস কাটতে এলে তাকে নিষেধ করেন শ্যামল। তখন অনুপ নিষেধ না শুনে উল্টো গালিগালাজ করে শাসিয়ে যান।

আরও পড়ুন: শিক্ষকদের জন্য ডাব পাড়তে গাছে উঠে ‘মৃত্যুশয্যায়’ ছাত্র

এ ঘটনার জেরে সন্ধ্যায় হলদিবুনিয়া স্কুলের সামনে পরিকল্পিতভাবে ওৎ পেতে থেকে শ্যামল মণ্ডলকে লাঠি দিয়ে পিটিয়ে জখম করেন প্রতিপক্ষ অনুপ হালদার, তার স্ত্রী সাথী মৌলিক, বোন সাগরিকা মণ্ডল ও তাদের অপর সহযোগী রেজাউল মুসল্লি। তখন শ্যামলের ডাক চিৎকারে চিলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি মনোরঞ্জন মণ্ডল বাধা দিতে গেলে তাকেও পিটিয়ে জখম করেন। এ সময় শ্যামলের স্ত্রী বন্দনা মহলদারও আহত হন। পরে গুরুতর আহত শ্যামল মণ্ডলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দিন বলেন, অভিযোগ পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আবু হোসাইন সুমন/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।